Banner Advertise

Friday, May 16, 2014

[chottala.com] Fw: মোদির ভারত জয় আর বিএনপি-জামাতের উল্লাসধ্বনি !!




On Saturday, May 17, 2014 12:25 AM, Muhammad Ali <manik195709@yahoo.com> wrote:



ডা : মুহাম্মদ আলী মানিক: যেই বিএনপি-জামাত এতদিন ধর্মপ্রাণ জনগোষ্ঠীকে বিভ্রান্ত করে বলে আসছিলো যে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে ইসলাম থাকবে না , আজানের পরিবর্তে মসজিদে উলুধ্বনি হবে , দেশ ভারতের আশ্রিত রাজ্যে পরিনত হবে , আরো কত কি ! আজ ওদের মুখে একি কথা শুনি ! কট্টর মুসলিম বিদ্বেষী , হিন্দু ধর্মান্ধ 'নরেন্দ্র মোদী' বিপুল ভোটে কংগ্রেসকে পরাজিত করে ক্ষমতায় বসার আগেই তারা মোদির বন্দনায় মশগুল হয়ে গেছে। পারলে উড়াল দিয়ে দিল্লী যেয়ে তাকে কদমকুচি করে দুই গালে চুমু দিয়ে আসে ! হায়রে 'ইসলাম দরদী' বিএনপি-জামাত ! বাংলাদেশের মত সাড়া বিশ্বের মুসলমানদের মনে এখনো দাগ কেটে আছে মোদির হাতে গুজরাটের হাজার হাজার মুসলমানের সেই রক্ত ! রক্তের বন্যায় ভেসে গিয়েছিলো সে দিন গুজরাটের রাস্তা-ঘাট , পবিত্র 'বাবরি মসজিদ' কে মাটির সাথে মিশিয়ে দিয়েছিল সে দিন মোদির দল ! তাই, ধর্ম নিরেপেক্ষতার প্রতিক , ভারতে মুসলমানদের 'মান-সম্মান-অধিকার রক্ষাকারী' কংগ্রেসের ভরাডুবিতে বিএনপি-জামাতের 'আনন্দ-উত্সব' দেখে, ওদের আসল চরিত্র আজ সবার সামনে উন্মুক্ত হয়ে গেছে !
08012014_001_MD_MANIK
বিজেপি কিন্তু 'বন্দুকের নলে' ক্ষমতায় আসেনি। জালাও-পোড়াও , মানুষ হত্যা , সরকারী সম্পত্তি ধ্বংশ করে সরকারের বিরুদ্ধে আন্দোলন করেনি বা নির্বাচনও বর্জন করেনি। গণতান্ত্রিক ধারায় আন্দোলন করে মানুষের মন জয় করে নরেন্দ্র মদির দল ক্ষমতায় এসেছে। তাই বিএনপি-জামাতকে ভারতের নির্বাচন থেকে অনেক কিছু শিখতে হবে। তা না করে তারা যদি বিদেশী প্রভুদের নীল্ নক্সায় সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করতে থাকে , '৭১ এর স্টাইলে নিজেরা হত্যা-গুম করে 'উদোর পিন্ডি বুদোর ঘাড়ে চাপানোর মত', সরকারকে দোষারোপ করে , তা হলে তারা সেই 'পরাজয়ের বিন্দুতে'ই আটকে থাকবে , ক্ষমতার স্বাদ আর পাবেনা সহসাই। মানুষের সমর্থন না পেলে বাইরের কোনো শক্তি তাদের আর ক্ষমতায় বসাতে পারবেনা। জননেত্রী শেখ হাসিনার 'রাজনৈতিক প্রজ্ঞা' র নিকট বিএনপি-জামাত আজ পরাজিত । গত ৬ টি বছর রাজনীতিতে বার বার মার খেয়েও ওদের শিক্ষা হচ্ছেনা , লাজ-শরমের মাথা খেয়ে 'বেহায়ার' মত বিবৃতি আর সেমিনার-টকশোতে গলাবাজি করেই যাচ্ছে।
বিএনপি-জামাতের কথামত বর্তমান সরকার যদি স্বৈরাচারী হত তা হলেতো ঢালাও ভাবে সরকারের সমালোচনা করার সুযোগ কেউ পেতোনা , এতগুলো মিডিয়া দেশে থাকত না ! তাদের কথামত সরকারই যদি হত্যা- গুম করতো , তা হলেত আওয়ামী লীগের নেতাকর্মীরা গুম হতনা , গুম হত বিএনপি নেতাকর্মী আর তাদের কট্টর সুশীল সমর্থকরা ! জননেত্রী শেখ হাসিনার বর্তমান উদার গণতান্ত্রিক সরকারকে 'স্বৈরাচারী' বলে আক্ষা দেওয়া দেখে , হিটলার-মুসোলিনি-আইউব-সাদ্দাম সহ প্রয়াত নেতারা আজ বেচে থাকলে লজ্জায় মুখ ঢেকে রাখতো !
আজ বঙ্গবন্ধু বেচে থাকলে বিএনপি-জামাত নামে কোনো রাজনৈতিক দল দেশে থাকতোনা। টেকনাফ থেকে তেতুলিয়ায় জনগনের স্বতস্ফুর্ত ভালোবাসায় বার বার আওয়ামী লীগই ক্ষমতায় থাকত। বঙ্গবন্ধুর অবর্তমানে তার সুযোগ্য কন্যার নিপুন পরিচালনায় দেশ আজ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। ভারত পাকিস্তান থেকে অনেক কিছুতেই বাংলাদেশ আজ এগিয়ে আছে। শুধু ভালো নেই বিএনপি-জামাত সহ স্বাধীনতা বিরোধীরা। আর তাই তারা দেশে-বিদেশে প্রতিনিয়ত ষড়যন্ত্র করে যাচ্ছে বর্তমান সরকারের বিরুদ্ধে। তাই এই অশুভো শক্তির বিরুদ্ধে মুক্তিযুদ্ধের পক্ষের সবাইকে আওয়ামী লীগের নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ থাকলে বাইরের কোনো শক্তি আর কিছু করতে পারবেনা , যেমনটা হয়েছিল '৭১ এ আমাদের মহান মুক্তিযুদ্ধের সময়।

জয় বাংলা , জয় বঙ্গবন্ধু ,
ডা : মুহাম্মদ আলী মানিক ,
সহ-সভাপতি , যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ।
 





__._,_.___


[* Moderator�s Note - CHOTTALA is a non-profit, non-religious, non-political and non-discriminatory organization.

* Disclaimer: Any posting to the CHOTTALA are the opinion of the author. Authors of the messages to the CHOTTALA are responsible for the accuracy of their information and the conformance of their material with applicable copyright and other laws. Many people will read your post, and it will be archived for a very long time. The act of posting to the CHOTTALA indicates the subscriber's agreement to accept the adjudications of the moderator]





__,_._,___