Banner Advertise

Tuesday, April 29, 2014

[chottala.com] প্রয়াত জাতীয় নেতা তাজউদ্দিনের মাত্র ১০-১১ বছরের মেয়ে (?) শারমিন আহমদ রিপির ১৯৭১ স্বাধীনতা যুদ্ধের সময় কালের ইতিহাস সম্বন্ধে মিথ্যাচার ও তথাকথিত সত্যকথন! রিপির বর্তমান হাল হকিকত ও তার বর্তমান বন্ধু-শুভাকাঙ্খী-ভক্ত-মিত্র-সমর্থক বৃন্দ! [2 Attachments]

[Attachment(s) from Engr. Shafiq Bhuiyan included below]

 

প্রয়াত জাতীয় নেতা তাজউদ্দিনের মাত্র ১০-১১ বছরের মেয়ে (?) শারমিন আহমদ রিপির

১৯৭১ এর স্বাধীনতা যুদ্ধের সময় কালের ইতিহাস সম্বন্ধে মিথ্যাচার তথাকথিত সত্যকথন (?)!

রিপির বর্তমান হাল হকিকত তার বর্তমান বন্ধু-শুভাকাঙ্খী-ভক্ত-মিত্র-সমর্থক বৃন্দ!

 

দেখুন, শুনুন, জানুন  - ১৯৭১ মাত্র ১০-১১ বছরের এক বালিকার ১৯৭১ এর স্বাধীনতা যুদ্ধের সময়কালের ইতিহাস সম্বন্ধে মিথ্যাচার তথাকথিত সত্যকথন, পরিকল্পিত  মিথ্যাচার!

 

আরো দেখুন জানুন  -- বর্তমানে প্রয়াত জাতীয় নেতা তাজউদ্দিনের কন্যা শারমিন আহমদ রিপির বিশেষ বিশেষ (জামাতী, রাজাকার ) - বন্ধু-শুভাকাঙ্খী-ভক্ত-মিত্র-সমর্থকদের রাজনৈতিক, সামাজিক পরিচয় তৎরতা!

 

শারমিন আহমদ রিপির ১৯৭১ স্বাধীনতা যুদ্ধের সময় কালের ইতিহাস সম্বন্ধে মিথ্যাচার তথাকথিত সত্যকথন (?)!

 

১৯৭১ এর মুক্তিযুদ্ধের প্রাক্কালে জাতীয় নেতা  তাজউদ্দিন আহমেদের ১মা কন্যা শারমিন আহমেদ রিতির বয়স ছিল সম্ভবত মাত্র ১০ বা ১১ বছর।

এই ছোট্ট বালিকা (নব্য ইতিহাসবিদ) তার ১০-১১ বছরের বয়সের স্মৃতির উপর ভিত্তি করে প্রায় ৪০ বছর পরে লিখা স্মৃতিকথায় - 'তাজউদ্দীন আহমদ নেতা পিতা' বইতে ১৯৭১ এর ২৫ মার্চ ভয়াল কালো রাতে বঙ্গবন্ধুর বাসায় বঙ্গবন্ধু-তাজউদ্দীন গোপন   গুরুত্তপুর্ন সংলাপ-আলাপ-আলোচনা এবং সেই রাতের ঘটনা নিয়ে  এবং মুক্তিযুদ্ধের সময়কালের এবং তার পরের কিছু ঘটনা নিয়ে - বিতর্কিত, স্ববিরোধী, মিথ্যাচার  উল্টা পাল্টা কথা লিখেছে - যা প্রকাশনার দিনেই প্রকাশনা উত্সবের অতিথিরাই আগাম বলে দিয়ছেন!

মিথ্যাকে সত্য বানাতে গিয়ে - সে যে কত হাজার হাজার ঐতিহাসিক প্রতিষ্ঠিত সত্যকেসে এখন বিতর্কিত করতে চাচ্ছে এবং  মিথ্যা বানাতে চাচ্ছে!

তার ইয়াত্তা নেই!

তারপরেও সত্য উদ্ভাসিত হয়ে যাচ্ছে, সত্যের জয় হচ্ছে!

ধরা পরছে শারমিন আহমেদ রিতির ডাহা মিথ্যাচার!

 

তার মিথ্যাচারের ১টি নমুনা হচ্ছে,

তার কথায় বা বর্ণনা মতে, "মুজিব কাকুর কাছে পূর্ব-পরিকল্পনা অনুযায়ী আব্বু (তাজউদ্দীন আহমদ) স্বাধীনতার ঘোষণা লিখে নিয়ে এসেছিলেন এবং টেপ রেকর্ডারও নিয়ে এসেছিলেন। টেপে বিবৃতি দিতে বা স্বাধীনতার ঘোষণায় স্বাক্ষর প্রদানে মুজিব কাকু অস্বীকৃতি জানান'"

এখন দেখুন  ১৯৭১ এর ২৫শে মার্চ রাতে বঙ্গবন্ধুর আত্মগোপনের ব্যাপারে কি সিদ্ধান্ত হয়েছিল?

https://www.youtube.com/watch?v=LEerX6JQD38&sns=em

 

শুনুন ১৯৭১ এর  ২৫শে মার্চ সেই রাতের  ঘটনার বর্ননা - সেই রাতের জীবন্ত স্বাক্ষী ডক্টর কামাল হোসেন, ব্যরিস্টার আমিরুল ইসলাম এবং তাজউদ্দীনের স্ত্রী শ্রদ্ধেয়া জোহেরা তাজউদ্দীনের মুখে-

এই ভিডিওতে বঙ্গবন্ধু কীভাবে অন্যদের বাঁচাতে - নিজে না পালিয়ে, নিজ বাড়ীতে গ্রেফতার হয়েছিলেন!

কি ভাবে বঙ্গবন্ধু স্বাধীনতার ঘোষণা প্রচার করেছিলেন!

শুনুন এবং দেখুন শারমিন আহমেদ রিতির বিতর্কিত বইয়ের বর্ণনার  সাথে সেই রাতের জীবন্ত স্বাক্ষী - ডক্টর কামাল হোসেন, ব্যরিস্টার আমিরুল ইসলাম এবং রীতির মা (সদ্য প্রয়াত) শ্রদ্ধেয়া জোহেরা তাজউদ্দীনের বর্ণনার  মৌলিক পার্থক্য!

বিতর্কিত বিষয়ে নেই কোন মিল!

 

স্বাধীনতার ৪৩ বছরে একবারও  তার বাবা জাতীয় নেতা দেশের ১ম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমেদ , আজীবন বঙ্গবন্ধুর দল করা তাঁর মা জহুরা তাজুদ্দিন, তার চাচা সাবেক আওয়ামী লীগ মন্ত্রি আফসার উদ্দিন আহমেদ, তার ভাই সাবেক আওয়ামী লীগ মন্ত্রী  তানজিম আহমেদ সোহেল তাজ কিংবা তার বোন আওয়ামী লীগের সাংসদ সিমিন হোসেন রিমিরা - কখনোই এই ধরণের 'ইতিহাসের বিকৃতি', পাগলামি', মিথ্যাচার  বা বিতর্কিত কথা বলেন নি!

এমন কি 'বছর আগে প্রকাশিত সিমিন হোসেন রিমির লেখা 'আমার ছোটবেলা ১৯৭১ এবং বাবা তাজউদ্দীন আহমদ' শীর্ষক গ্রন্থের কোথাও এই ধরনের 'পাগলামি', মিথ্যাচার, 'ইতিহাসের বিকৃতি',  করেননি। দেখুন এন্ড শুনুন:

https://www.facebook.com/photo.php?fbid=10152369370119666&set=a.35352444665.42531.565834665&type=1&theater

 

সর্বোপরি দিনে দিনে রিতির  যে কত বড় নৈতিক, ব্যক্তিগত  এবং চারিত্রিক পদস্খলন হয়েছে - তার নমুনা প্রমান হচ্ছে-

এই রিতির প্রথম স্বামী হচ্ছে (কঙ্কা নামের  আরেক সুন্দরী মহিলার  ছিনতাই কৃত স্বামীকুখ্যাত মেজর  মুন্না। সেই মুন্না  ছিল বঙ্গবন্ধুর  হত্যাকারী মৃত্যু দন্ড প্রাপ্ত খুনী কর্নেল রশীদের সহযোগী। এরা ২০০০ সালে তামিল জঙ্গী দিয়ে শেখ হাসিনকে হত্যা করার ষড়যন্ত্রকারী এবং অর্থ প্রদান কারী।

আর রিতির দ্বিতীয় স্বামী হচ্ছে জামাতের আন্তর্জাতিক সন্ত্রাসী চেইন সংঘটন, মিসরের নিসিদ্ধ ব্রাদারহুড এক্টীবিস্ট মিশরী ওমার আব্দুল্লাহ!

বর্তমানে রিতির ঘনিষ্ট দোসর হচ্ছে, রাজাকার জামাতের সিনিয়র উপদেষ্টা এবং  সাবেক ভুমি সচিব (১৯৯৬-২০০১ আওয়ামী লীগ আমলে এবং ২০০১ জামাত-বিএনপি  জোট সরকারের আমলে স্বরাষ্ট্র সচিব ) ওমর ফারুক!

অনেকের লিখা থেকে জানা যায় রিপির এই চরম বিতর্কিত এবং কুখ্যাত বইয়ের অর্থায়ন করেছে আমেরিকায় চিহ্নিত পাকি জামাত রাজাকারদের  ছায়া সংঘঠন The Islamic Circle of North America (ICNA). আর এই  ICNA  এর প্রেসিডেন্ট হচ্ছে ১৯৭১ এর খুনী বুদ্ধিজীবী হত্যায় অভিযুক্ত রাজাকার আশরাফুয জামানের দোসর। আমেরিকাতে  জামাত রাজনীতি নিষিদ্ধ থাকায়, সব পাকি ছাগু রাজাকারের দল ICNA নামের আড়ালে মসজিদ ভিত্তিক সংঘটন কর্মকাণ্ড চালিয়ে আসছে! শয়তান যেমন, সব সময় মুখোশের আড়ালেই থাকে। 

 

নৈতিক, ব্যক্তিগত  এবং চারিত্রিক ভাবে পদস্খলিত শারমিন আহমেদ রিতির ওই সব উদ্ভট-বিতর্কিত-মনগড়া-ফরমায়েসী  তথ্য, মিথ্যাচার  বা প্রলাপ - প্রায় পুরোটাই বিতর্কিত এবং কিছুটা সত্য ঘটনার সাথে বেশীর ভাগ মিথ্যা বর্ণনার অসম মিশ্রন !

 

তাই বলছিলাম, ১৯৭১ মাত্র ১১ বছরের বালিকার প্রায় বছর পর  ১৯৭১এর 'ইতিহাস' বর্ণনা -

কতটা মিথ্যাচার!

কতটা (তথাকথিত) সত্যকথন!

 

লোভে পরে এবং চালাকি করতে গিয়ে তার লিখা ফরমায়েসী বইটাকেই সে নিজেই বিতর্কিত করে ফেলেছে!

বই লিখে  সম্মান শ্রদ্ধা পাওয়ার পরিবর্তে - কেবল ঘৃনা, অপমান আর ধিক্কারই জোটছে তার কপালে!

 

তাই সাধু সাবধান!


Please see attached PDF files.


--

দেশে বিদেশে বাঙ্গালীরা এবং বঙ্গবন্ধুর একনিষ্ঠ গুনুমুগ্ধ ভক্ত গন

সুখে থাকুন, ভালো থাকুন এবং নিরাপদে থাকুন

 

জয় বাংলা , জয় বঙ্গবন্ধু

 

শুভেচ্ছান্তে


Engr. Shafiqur  Rahman Anu
Auckland,
New Zealand
N.B.: If any one is offended by content of this e-mail, please ignore & delete this e-mail. I also request you to inform me by an e- mail - to delete your name from my contact list.


__._,_.___

Attachment(s) from Engr. Shafiq Bhuiyan | View attachments on the web

1 of 1 Photo(s)

1 of 1 File(s)



[* Moderator�s Note - CHOTTALA is a non-profit, non-religious, non-political and non-discriminatory organization.

* Disclaimer: Any posting to the CHOTTALA are the opinion of the author. Authors of the messages to the CHOTTALA are responsible for the accuracy of their information and the conformance of their material with applicable copyright and other laws. Many people will read your post, and it will be archived for a very long time. The act of posting to the CHOTTALA indicates the subscriber's agreement to accept the adjudications of the moderator]





__,_._,___