Banner Advertise

Thursday, February 21, 2013

[chottala.com] Anti-Islamist bloggers shopuld bed punished severly.



চট্টগ্রামে ব্লগার গ্রেফতার ও ব্লাসফেমি আইনের দাবিতে বিক্ষোভ : ইসলামের দুশমন নাস্তিক ব্লগারদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে

চট্টগ্রাম ব্যুরো
« আগের সংবাদ
 
পরের সংবাদ»
বিভিন্ন ব্লগ-ফেসবুক ব্যবহার করে একটি অনলাইন নাস্তিক্যচক্র ইসলাম, মুসলামনের প্রিয়নবী মানবতার মহান অগ্রদূত হজরত মুহাম্মদ (সা.), সাহাবায়ে কেরাম, পবিত্র গ্রন্থ কোরআন, হাদিস এবং মহান আল্লাহ তায়ালা সম্পর্কে অবমাননাকর বক্তব্য অব্যাহত রেখেছে তা ধর্মপ্রাণ মুসলমান কখনও বরদাশত করবে না। ইসলাম ও নবীর দুশমন নাস্তিক ব্লগারদের গ্রেফতার, ইসলামবিরোধী সব ওয়েবসাইট বন্ধ ও ব্লাসফেমি আইন প্রণয়নের দাবিতে বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে এ কথা বলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের সভাপতি মুহাম্মদ জান্নাতুল ইসলাম।
তিনি আরও বলেন, কোনো অবস্থাতেই নাস্তিকদের অপপ্রচার সহ্য করা হবে না। নাস্তিক ও ধর্মীয় অনুভূতিতে আঘাতকারী অসভ্য ব্লগারদের অবিলম্বে বিচারের আওতায় আনতে হবে, তা না হলে ঈমানদার তৌহিদি জনতা দুর্বার গণআন্দোলন গড়ে তুলবে।
সমাবেশে ইসলামী আন্দোলন নেতারা বলেন, ৯০ ভাগ মুসলমানের দেশে কীভাবে কিছু নাস্তিক দেশের বৃহত্তর জনগোষ্ঠীর অনুভূতি নিয়ে তামাশা করতে পারে, তা সত্যিই বিস্ময়কর। শাহবাগের বিভিন্ন স্লোগানের সমালোচনা করে তারা বলেন, পদ্মা-মেঘনা-যমুনা তোমার আমার ঠিকানা, যদি তা সত্যি হয়ে থাকে, তবে পদ্মা সেতুতে দুর্নীতিবাজদের বিরুদ্ধেও আন্দোলন গড়ে তুলতে হবে, ভারতীয় পানিআগ্রাসনে যমুনা শুকিয়ে চৌচির হয়ে গেছে, তার বিরুদ্ধেও সংগ্রাম গড়ে তুলতে হবে। কিন্তু একশ্রেণীর কুমতলববাজ নাস্তিক্যচক্র এ আন্দোলনকে কেন্দ্র করে ইসলামবিরোধী অপকর্ম শুরু করেছে, যা এদেশের দেশপ্রেমিক তৌহিদি জনতা কখনও মেনে নেবে না।
নেতারা সরকারের কাছে অনতিবিলম্বে নাস্তিক ব্লগারদের গ্রেফতারের দাবি জানিয়ে বলেন, আজকে যদি এরা আপনি প্রধানমন্ত্রী, আপনার বাবা বঙ্গবন্ধু, দাদা শেখ লুত্ফুর রহমানের মা-বাবা ধরে গালাগাল করত, তবে আপনি কী করতেন? নাস্তিকরা বিশ্বের ১২০ কোটি মানুষের প্রাণের প্রিয় মানুষকে গালি দিয়েছে। এদের শাস্তি দিয়ে প্রমাণ করুন আপনি সত্যিকার অর্থে মুজিবকন্যা। এতে ব্যর্থ হলে জনগণকে সঙ্গে নিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ নাস্তিকদের সমুচিত জবাব দেবে ইনশাআল্লাহ।
ইসলাম ও নবীর দুশমন নাস্তিক ব্লগারদের গ্রেফতার, ‘আমার ব্লগ’, ‘সামহোয়্যারইন ব্লগ’, ‘মুক্তমনা’, ‘নাগরিক ব্লগ’, ‘ধর্মকারী’ ও ‘সচলয়াতন’সহ ইসলামবিরোধী সব ওয়েবসাইট বন্ধ ও ব্লাসফেমি আইন প্রণয়ণের দাবিতে এবং যুদ্ধাপরাধীদের বিচার প্রক্রিয়ায় নির্দোষ আলেম-উলামা ও সাধারণ জনতাকে হয়রানির প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগর আজকের (বৃহস্পতিবার) এ বিক্ষোভ কর্মসূচি পালন করে। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি মুহাম্মদ আবুল কাশেম মাতব্বর, সেক্রেটারি মুহাম্মদ আল-ইকবাল, নগর নেতা অধ্যাপক মাওলানা রফিকুল আলম, অধ্যক্ষ মাওলানা ইসমাঈল হোসাইন জিহাদি, আবদুর রহিম মোল্লা, মাওলানা মনসুরুল হক জিহাদি, মাওলানা বোরহান উদ্দীন আল-বারী, শেখ আমজাদ হোসেন, শ্রমিক নেতা আবদুল মতিন মজুমদার, ছাত্রনেতা মোস্তাক আহমদ প্রমুখ।


 


__._,_.___


[* Moderator's Note - CHOTTALA is a non-profit, non-religious, non-political and non-discriminatory organization.

* Disclaimer: Any posting to the CHOTTALA are the opinion of the author. Authors of the messages to the CHOTTALA are responsible for the accuracy of their information and the conformance of their material with applicable copyright and other laws. Many people will read your post, and it will be archived for a very long time. The act of posting to the CHOTTALA indicates the subscriber's agreement to accept the adjudications of the moderator]




Your email settings: Individual Email|Traditional
Change settings via the Web (Yahoo! ID required)
Change settings via email: Switch delivery to Daily Digest | Switch to Fully Featured
Visit Your Group | Yahoo! Groups Terms of Use | Unsubscribe

__,_._,___